২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ।। ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

রিপোর্টারের নাম :
  • আপডেট টাইম : ২৬ মার্চ- ২০২০, ৭:৩০ পূর্বাহ্ণ
  • 387 দেখা

স্বাধীনতা দিবসে নাইমুর রহমান দূর্জয়ের নির্দেশে সাধারণ মানুষের পাশে শিবালয় উপজেলা ছাত্রলীগ

জয় ঘোষ, স্টাফ রিপোর্টার : প্রাণঘাতী করোনা ভাইরাস সারাবিশ্বসহ বাংলাদেশও ছড়িয়ে পড়েছে। এই করোনা প্রতিরোধে শিবালয় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য এ এম নাইমুর রহমান দূর্জয়ের নির্দেশে শিবালয়ের আরিচা ঘাট, পাটুরিয়া ঘাট সহ বিভিন্ন স্থানে জনসাধারনের মাঝে বিনামূল্যে মাস্ক ও সাবান বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকাল ১১ টায় শিবালয় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবসে মহামারী করোনা প্রতিরোধে এ কর্মসূচি পালন করা হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ সেলিম রেজা বলেন করোনাভাইরাস মোকাবেলায় উপজেলা ছাত্রলীগের প্রতিটি ওয়ার্ড তৃণমূল পর্যায়ে একটি বার্তা পৌঁছে দেয়া হয়েছে নিজে সচেতন থেকে নিরাপদ থেকে অন্য কে নিরাপদে রাখতে সতর্ক হয়ে কাজ করুন ।

এছাড়াও তিনি আরও বলেন উপজেলা ছাত্রলীগের উদ্দ্যেগে এলাকায় মাইকিং, লিফলেট, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার, সাবানসহ জীবানু-নাশক সামগ্রী বিতরণ ও করা হয়েছে এবং সামনে আরও করা হবে। এ ছাড়াও বিভিন্ন স্থানে ২০ টি অস্থায়ী হাত ধোয়ার বুথ বসানো হয়েছে ।

এসময় সবাইকে করোনা ভাইরাস প্রতিরোধ সম্পর্কে সচেতন করা হচ্ছে এবং সবাইকে প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের না হওয়ার পরামর্শ প্রদান করেন।
তিনি আরও বলেন, ছাত্রলীগ মানুষের পক্ষে কাজ করে যাচ্ছে।

এই দুর্যোগে যতটুকু সম্ভব ও যেভাবে সম্ভব তাদের পাশে দাঁড়ানো এটাই মূল লক্ষ্য বলেও জানান উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ সেলিম রেজা।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দুলাল হোসেন, সহ সভাপতি নাজমুল হাসান মিম, যুগ্ম সাধারণ সম্পাদক সবজাল হোসেন টিপু, যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল আহমেদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান জনি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সক্রান্ত অন্য খবর
shares