২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ।। ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

রিপোর্টারের নাম :
  • আপডেট টাইম : ১৬ মার্চ- ২০২০, ৮:০২ পূর্বাহ্ণ
  • 7773 দেখা

সোহেল সজীব, চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে সাব্বির আহমেদ নামে এক যুবককে সদর হাসপাতালের করোনাভাইরাস আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে। তার স্বাস্থ্য পরীক্ষা করতে ঢাকা থেকে চুয়াডাঙ্গায় আসছে আইডিসিআর এর একটি প্রতিনিধি দল।

সোমবার সকাল ১০টায় ওই যু্বককে সদর হাসপাতালে নিয়ে আসে তার পরিবার। তিনি আলমডাঙ্গা থানাপাড়ার আশাদুল ইসলামের ছেলে। হাসপাতালসূত্রে জানা গেছে, গত ১২ মার্চ ইতালি থেকে বাড়ি ফেরার পর ঠান্ডা, কাশি ও গলাব্যাথাসহ জ্বরে আক্রান্ত হনসাব্বির আহমেদ। পরে তাকে বাড়ির পৃথক একটি কক্ষে রাখে তার পরিবার। বিষয়টি জানাজানি হলে ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হাদী জিয়াউদ্দীন সাঈদ ওই যুবকের বাড়ি যান এবং সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। আজ সকালে তাকে সদর হাসপাতালের করোনাভাইরাস আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে।

চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান (সিংক),হাসপাতালের করোনাভাইরাস আইসোলেশন ইউনিটে থাকা ওই যুবকের স্বাস্থ্য পরীক্ষা করতে আজ ঢাকা থেকে আইডিসিআর এর একটি প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় আসার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সক্রান্ত অন্য খবর
shares