২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ।। ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

রিপোর্টারের নাম :
  • আপডেট টাইম : ১ মার্চ- ২০২০, ৬:০১ পূর্বাহ্ণ
  • 2788 দেখা

স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জের শিবালয় ৩ নং মডেল ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের মাহাফুজুর রহমান খান নামে এক ইউপি সদস্যের উপর হামলার ঘটনা ঘটেছে ।

শনিবার সকাল ১০ টার দিকে নিজ বাড়ির পাশে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ইউপি সদস্য মাহাফুজুর রহমান খান তার বাড়ির সামনে জায়গায় মাটি ভরাট কাজ দেখা শোনা করছিলো। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী আলমাস, শফি ও ফরহাদের সাথে তার বাকবিতন্ডা হয় এক পর্যায়ে তারা সেখান থেকে চলে যায়। কিছুক্ষণের ভিতরে আলমাছ, শফি, ফরহাদ সহ আরও ৭/৮ জন এসে অতর্কিত ভাবে মাহাফুজুর রহমান খানের উপর হামলা করে । মাহাফুজুর রহমান খানের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা ।

পরে তাকে স্থানীয় প্রতিবেশীরা উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে সেখানে তার কান দিয়ে রক্ত আসলে এবং বমি করলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করেন।

এ বিষয়ে শিবালয় ৩ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাল উদ্দিন আলাল জানান আমি ঘটনা শুনেছি এবং সাথে সাথে তাকে দেখতে হাসপাতালে গিয়েছি তার খোঁজখবর নিয়েছি। আমি এই ঘটনার তীব্র নিন্দা জানাই এবং এই ঘটনার সাথে জড়িতদের সুষ্ঠু বিচার দাবি করি।

এ বিষয়ে শিবালয় অক্সফোর্ড একাডেমির প্রধান শিক্ষক ও মাহাফুজুর রহমানের বড় ভাই আব্দুল মতিন জানান আমি বাড়ি থেকে স্কুলে যাবার পর এ ঘটনা ঘটে । আমার ছোট ভাই স্থানীয় মেম্বার সে বিপুল ভোটে নির্বাচিত হয় । তার উপর এ ধরনের হামলা মেনে নেয়া কষ্টকর । আমি আমার ছোট ভাইয়ের উপর যারা হামলা করেছে তাদের বিচার প্রার্থনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সক্রান্ত অন্য খবর
shares